Glenrich International School

মায়েদের নিয়ে রান্নার প্রতিযোগিতা, বিজয়ী ইশরাত জাবিন

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ গালা ইভেন্টের মধ্য দিয়ে শেষ হলো ‘ম্যাগী ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪’ প্রতিযোগিতা। এতে ইশরাত জাবিন বিজয়ী হওয়ার সৌভাগ্য অর্জন করেন। ট্রফি ও সার্টিফিকেটসহ বিজয়ী পেয়েছেন ১ লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ মানি।

গত মাসে ডিপিএস এসটিএস সিনিয়র স্কুলের ক্যাফেটেরিয়ায় একটি বিশেষ কর্মশালার মাধ্যমে শুরু হয় এই প্রতিযোগিতার। নিজেদের রন্ধনশৈলী প্রদর্শন করার এই সুযোগ রান্নায় পারদর্শী মায়েদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে গত শনিবার ডিপিএস এসটিএস সিনিয়র ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এই আয়োজনের টাইটেল-স্পন্সর হিসেবে ছিল ম্যাগী। সারা দেশ থেকে প্রায় ৫০০ জন মা এই আয়োজনে অংশগ্রহণ করেন। এবছর দ্বিতীয়বারের মতো আয়োজিত হলো ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার প্রতিযোগিতা।

মুখরোচক সব খাবারের মধ্য থেকে সেরা রেসিপি খুঁজে বের করার দায়িত্বে ছিলেন রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের এক্সিকিউটিভ শেফ শেখ রশিদ, লো মেরিডিয়ান ঢাকার শেফ জেসুস নিনো, নেসলে বাংলাদেশ পিএলসি’র কনজিউমার এনগেজমেন্ট সার্ভিস ম্যানেজার ফারিয়া ইসলাম, সৃষ্টি’স ফুড ক্রিয়েশন ক্যাটারিংয়ের কর্ণধার ও নামকরা রন্ধনশিল্পী (আরটিভি’র অনুষ্ঠান বেস্ট’স রান্নার স্বাদের উপস্থাপিকা) তাসনিয়া রহমান সৃষ্টি, ন্যাশনাল হোটেল অ্যান্ড ট্যুরিজম ট্রেনিং ইনস্টিটিউটের ফুড অ্যান্ড বেভারেজ প্রোডাকশনের (রন্ধনশিল্পবিষয়ক প্রশিক্ষণ) বিভাগীয় প্রধান এবং পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক জাহিদা বেগম এবং স্বাস্থ্য এবং পুষ্টি বিষয়ক কোচ সিমরা খান।

 

বিডি প্রতিদিন/হিমেল

News Link: মায়েদের নিয়ে রান্নার প্রতিযোগিতা, বিজয়ী ইশরাত জাবিন | Online Version (bd-pratidin.com)